শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ সোসাইটির আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   256 বার পঠিত   |   পড়ুন মিনিটে

স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ সোসাইটির আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ সোসাইটির উদ্যোগে ২৬ মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৬ মার্চ, রবিবার সোসাইটি ভবনে সংগঠনের সভাপতি মোঃ আব্দুর রব মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকীর পরিচালনায় সবাই অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির ট্রাস্ট বোর্ডের সাবেক সদস্য এটর্নি মইন চৌধুরী, সাবেক কর্মকর্তা কাজী তোফায়েল ও মফিজ উদ্দিন ভূঁইয়া রুমি প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোসাইটির সিনিয়র সহ-সভাপতি-মোঃ মহিউদ্দিন দেওয়ান, সহ-সভাপতি- ফারুক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক- আমিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ- মোঃ নওশেদ হোসেন,  জনসংযোগ ও প্রচার সম্পাদক- রিজু মোহাম্মদ,  স্কুল ও শিক্ষা সম্পাদক- প্রদীপ ভট্টাচার্য, কার্যকরী সদস্য- ফারহানা চৌধুরী, মোঃ সাদী মিন্টু ।

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশকে স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে যে সকল বীর মুক্তিযোদ্ধারা তাদের প্রাণ বিলিয়ে গেছেন তাদের বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন একই সাথে সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর সম্মান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আলোচনা সভা শেষে শহীদ বীর মুক্তিযোদ্ধা সহ সকল মুক্তিযোদ্ধা এবং  বাংলাদেশের শান্তি আর সংযুক্তির জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এদিকে অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ সোসাইটি কর্তৃক পরিচালিত বাংলা স্কুলের ছেলে মেয়েরা মহান স্বাধীনতা দিবসের উপরে তাদের বিভিন্ন কার্যক্রম সোসাইটির কর্মকর্তাদের প্রদর্শন ও পরিবেশন করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

Facebook Comments Box

Posted ১:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com