মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার সিলেট নগরীর অর্ধশত এলাকায় বিদ্যুৎ থাকবে না ৮-১০ ঘণ্টা

সারাদেশ ডেস্ক   |   শুক্রবার, ১০ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   68 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শনিবার সিলেট নগরীর অর্ধশত এলাকায় বিদ্যুৎ থাকবে না ৮-১০ ঘণ্টা

সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-১ ও ২ এর আওতাধীন অর্ধশত এলাকায় শনিবার ৮-১০ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন জানিয়েছেন, তার আওতাধীন এলাকার সঞ্চালন লাইন ও বৈদ্যুতিক ট্রান্সফরমার মেরামত, সংরক্ষণ ও গাছের শাখা-প্রশাখা কর্তনের জন্য শনিবার সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত কাজীটুলা, মানিকপীর মাজাররোড, বারুতখানা, নয়াসড়ক, জেলরোড, হাওয়াপাড়া, চারাদিঘীরপাড় এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। পাশাপাশি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর, টুলটিকর ও পীরেরচক এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

অপর দিকে বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুর রহমান জানিয়েছেন উন্নয়ন কাজের জন্য বেশ কিছু এলাকায় সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে। এসব এলাকার মধ্যে রয়েছে- মির্জাজাঙ্গাল, শাহজালালঘাট, কীনব্রিজ, নবাবরোড, রামের দিঘীরপড়, তোপখানা, সুরমা মার্কেট, লালাদিঘীরপাড়, ঘাসিটুলা, মজুমদারপাড়া, শামীমাবাদ, কানিশাইল, কলাপাড়া, বেতবাজার, শেখঘাট, কাজির বাজার, তালতলা, মেডিকেল রোড, কাজলশাহ, ভাতালিয়া, কুয়ারপাড়, লামাবাজার, রিকাবীবাজার, মধুশহীদ, মুন্সিপাড়, সাগরদিঘীরপাড়, পুলিশ লাইন ও মিরের ময়দান, বর্ণমালা পয়েন্ট, মনিপুরি বস্তি, সুবিদবাজার, আম্বরখানা, ফাজিলচিশত, সুবিদবাজার মিতালী গলি, জালালাবাদ, পীরমহল্লা, হাউজিং এস্টেট, লিচু বাগান, মজুমদারী ও বাদাম বাগিচা।

সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করে বিদ্যুৎ কর্মকর্তারা জানিয়েছেন, যেসব এলাকায় উন্নয়ন কর্মকাণ্ড চলছে সেসব এলাকায় মাঝেমধ্যে বিদ্যুৎ বন্ধ রাখতে হয়। পাশাপাশি জরুরি কিছু মেরামত ও সংরক্ষণ কাজও করতে হয়। কাজ শেষ হলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ করা হয়।

Facebook Comments Box

Posted ১:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com