শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চল যাই খলিল বিরিয়ানীতেঃআফরোজা ইসলাম

আফরোজা ইসলাম   |   বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   158 বার পঠিত   |   পড়ুন মিনিটে

চল যাই খলিল বিরিয়ানীতেঃআফরোজা ইসলাম

 

যখন বাংলাদেশে ছিলাম ,মানে আজ থেকে ২৪ বছর পিছনের কথা ।তখন টিভিতে প্রায়ই একটি বিজ্ঞাপন দেখানো হতো‍ ‍‌‌‍‍‍‍‍’চল যাই চাংপাই’।বিজ্ঞাপনটি দেখে খুব মজা পেতাম।অনেকেই চাংপাই এ দৌড়াত।এমনকি আমাদের পরিবারে চাইনিজ খেতে যাওয়ার কথা উঠলেই বলতাম‍ ‘চল যাই চাংপাই’।

এখন আমেরিকাতে আছি,মানে ২৪ বছর পরের কথা । ব্রংকসের বাসিন্দা।রেস্টুরেন্টের খাবারের কথা উঠলেই বলি ‘চল যাই খলিল বিরিয়ানী হাউজ বা চাইনিজে’।এমনকি জামাইকা বা জ্যাকসন হাইটসের বাসিন্দারাও চলে আসতো খলিল বিরিয়ানীর স্বাদ নিতে।পরে জামাইকায় আরেকটি শাখা স্হাপন করা হয় ।বাকী থাকলো জ্যাকসন হাইটস।অতি আনন্দের সাথে জানাচ্ছি ,খলিল বিরিয়ানী হাউজের আরও একটি নূতন শাখা উদ্বোধন হতে যাচ্ছে জ্যাকসন হাইটসে।২১ ফেব্রুয়ারি ২০২৪।অতিমাত্রায় সুখবর তাতে কোন সন্দেহ নেই।জ্যাকসন হাইটস বাসিন্দাদের সুবিধার কথা চিন্তা করেই হয়তো বা খলিল ভাই এ সিদ্ধান্ত নিয়েছেন।যা হোক তাদেরকে আর কষ্ট করে ব্রংকসে এসে খলিল বিরিয়ানীর স্বাদ পেতে হবে না ।

আশা করি ব্রংকস ,জামাইকা,জ্যাকসন হাইটস সবার আশাই পূরণ করছেন আমাদের সবার প্রিয় খলিল বিরিয়ানী হাউজের স্বত্তাধিকার মোহাম্মদ খলিলুর রহমান ভাই ।খলিলুর মানে অকৃত্রিম বন্ধু।নামের সাথে তাঁর চরিত্রটির মিল খুঁজে পাওয়া যায়।সত্যিই তাই তিনি অকৃত্রিম বন্ধু হিসেবেই আমাদের সবার মাঝে মিশে আছেন এবং থাকবেন ।

Facebook Comments Box

Posted ২:৩১ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com