রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শীতার্তদের মাঝে নিউইয়র্ক বাংলাদেশি লায়ন্স ক্লাবের কম্বল বিতরন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   249 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শীতার্তদের মাঝে নিউইয়র্ক বাংলাদেশি লায়ন্স ক্লাবের কম্বল বিতরন

 

শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরন করলো নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব। ‘মানুষ মানুষের জন্য’ শ্লোগানে গত বুধবার ১২ ডিসেম্বর লায়ন্স ক্লাবের সদস্যরা কুইন্সের জ্যাকসন হ্টাসে দরিদ্র জনসাধারনের মধ্যে কম্বল (ব্লাংকেট) বিতরন করে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কম্বল বিতরন কর্মসূচির প্রধান সমন্বয়কারি ও ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ সাঈদ। সভাপতির বক্তব্যে শাহ নেওয়াজ বলেন, মানব কল্যাণে লায়ন্স ক্লাব এই ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে। সহসাই ব্রুকলিনের ওজনপার্ক ও ব্রংকসে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হবে। তিনি বলেন, কমিউনিটির অনেক মানুষ কম্বলের অভাবে শীতে কষ্ট পাচ্ছেন। কিন্তু চক্ষু লজ্জায় তারা সাহায্যের কথা বলতে পারছেন না। তাদের খুঁজে বের করে লায়ন্সরা শীত বস্ত্র পৌঁছে দিয়ে আসবে। তিনি শীতবস্ত্র বিতরন কর্মসূচির পাশাপাশি ‘রক্তদান কর্মসূচির কথাও তুলে ধরেন। আগামী ২৩ ডিসেম্বর নবান্ন পার্টি হলে লায়ন্স ক্লাবের উদ্যোগে ‘রক্তদান’ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

কম্বল বিতরন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ক্লাবের সেক্রেটারি লায়ন জেএফএম রাসেল, সাবেক সভাপতি ও লায়ন্স ডিস্ট্রিক্ট ভাইস গভর্নর লায়ন আসেফ বারী টুটুল, ফাউন্ডার প্রেসিডেন্ট লায়ন এডভোকেট মতিউর রহমান, সাবেক সভাপতি লায়ন আহসান হাবিব, ব্লাংকেট ডিস্ট্রিবিউশন কর্মসূচির কনভেনর লায়ন মোহাম্মদ কে. চিশতি সিপিএ, মেম্বার সেক্রেটারি লায়ন মাসুদ রানা তপন ও  কো-কর্ডিনেটর এমডি তরিকুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন রকি আলিয়ান, সাইফুল ইসলাম, এডভোকেট নাসির উদ্দীন,মশিউর রহমান মজুমদার, কামরুল মজুমদার, রুহুল আমীন,এমডি ওমর ফারুক,এ এস এম উদ্দিন পিন্টু,আনিসুল ইসলাম টনি ও আসাদ চৌধুরী।

 

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব প্রথম পর্বে বুধবার ১৫০টি কম্বল বিতরন করেছে। ক্লাব সদস্যদের স্বেচ্ছা প্রণোদিত অর্থে এই জনসেবামূলক কর্মসূচি শুরু হয়েছে। মানব কল্যাণে তা অব্যাহত থাকবে বলে কর্মকর্তরা জানিয়েছেন।

 

 

 

Facebook Comments Box

Posted ১:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com