বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসাল’র ভূয়সী প্রসংশায় সিনেটর ক্রিস্টিন জিলিব্রান্ড

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   179 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আসাল’র ভূয়সী প্রসংশায় সিনেটর ক্রিস্টিন জিলিব্রান্ড

আসাল’র ভূয়সী প্রসংশা করলেন ইউএস সিনেটর ক্রিস্টিন জিলিব্রান্ড। তিনি বলেন, এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল) ইমিগ্রান্ট কমিউনিটির ঐক্য প্রতিষ্ঠা ও তাদের এগিয়ে নিতে কাজ করছে। দক্ষিন এশিয়ার প্রবাসীরা পরিশ্রমী। পরিবার বান্ধব এই কমিউনিটি আমেরিকান সোসাইটিতে ব্যাপক অবদান রাখছে। দিনদিন তারা মূলধারার রাজনীতিতে শক্তিশালী অবস্থান গড়ে তুলছে। আসাল এশিয়ান কমিউনিটির মুখপাত্র হিসেবে গুরুত্বপূর্ন ভূমিকা রাখছে। নিজেদের ভয়েসকে আরও শক্তিশালী করতে সবাইকে ভোটার হওয়া ও ভোট দেবার জন্য আহবান জানান এই সিনেটর। শনিবার ২ ডিসেম্বর আসালের ১৬তম কনভেনশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্রুকলিন ম্যারিয়ট হোটেলের কনভেনশন সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাফ মেসবাহ উদ্দিন। অনুষ্ঠান মডারেটরের দায়িত্বে ছিলেন সাধারন সম্পাদক করিম চৌধুরী।

৪০ জনের মত কাউন্সিলম্যান, এসেম্বলিম্যান, স্টেট সিনেটর, নিউইয়র্ক সিটি কন্ট্রোলার সহ সহ আরও অনেক অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ৷ ৷ আমেরিকার বিভিন্ন স্টেট থেকে ও নিউইয়র্ক সিটির ১০ চ্যাপটারের পক্ষ থেকে বাংলাদেশী আমেরিকানগণ যোগদান করেন ৷ সন্মেলনে অন্যান্যদের সাথে ব্যক্তব্য রাখেন  তাহমিদুল হক,  মাসুদ রানা তপন, শরাফত হোসেন বাবু, সিনেটর জন লু্  ,  ইব্রাহিম বারো ভুইঁয়া ,মোঃ আলা উদ্দিন, হাসান আলী ও জনাব কবির ভূঞা ৷


অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন একুশে পদকপ্রাপ্ত লেখক ও বীর মুক্তিযোদ্ধা ড.নুরুন্নবী,সিটি কম্পট্রোলার ব্রাড ল্যান্ডার,জর্জিয়া স্টেট সিনেটর শেখ রহমান,নিউইয়র্ক স্টেট সিনেটর জন ল্যু, এসেম্বলিওম্যান কারিনা রেস, এসেম্বলিম্যান রন কিম,শরাফত হোসেন বাবু,মাসুদ রানা তপন, হাসান আলী ও গোলাম ফারুক শাহীন।

Facebook Comments Box

Posted ৪:১১ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com