শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

 আকাশ রহমানকে উত্তরবঙ্গবাসীর সম্মাননা

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২২ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   159 বার পঠিত   |   পড়ুন মিনিটে

 আকাশ রহমানকে উত্তরবঙ্গবাসীর সম্মাননা
সমাজ পরিবর্তনের জন্য কেউ পথ দেখায় আলোকবর্তিকা হয়ে। সেই আলোর ধারায় আলোকিত হয় সমাজের অনেকেই। যুক্তরাষ্ট্রের মত জায়গায় সেই আলোকবর্তিকার মত নিরলসভাবে কাজ করছে একজন আকাশ রহমান। নানা আঙ্গিকে কমিউনিটির মানুষের পাশে থেকে নিরন্তর প্রশংসা কুড়িয়েছেন। মানবিক কাজের পাশাপাশি কর্মদক্ষতায়ও সাফল্য পেয়েছেন। আশা হোম কেয়ার ও আশা সোস্যাল অ্যাডাল্ট ডে কেয়ারের সিইও আকাশ রহমানের কমিউনিটি সম্মাননা অনুষ্ঠানে বক্তারা এইসব কথা বলেন।
যুক্তরাষ্ট্রে প্রবাসী উত্তরবঙ্গবাসী এই অনুষ্ঠানের আয়োজন করে। চমৎকার সার্ভিস আর পেশাদারিত্বের ক্ষেত্রে চমৎকার দক্ষতার জন্য ২০২২ সালের অপারেশনাল এক্সেলেন্ট এওয়ার্ড পায় নিউইয়র্কের জনপ্রিয় প্রতিষ্ঠান আশা হোম কেয়ার। এম্পেয়ার ব্লু ক্রস এন্ড ব্লু শিল্ড কর্তৃক মর্যাদাবান এই এওয়ার্ড প্রদান করা হয়। সেই প্রেক্ষিতে এই সম্মাননা আয়োজন করে উত্তরবঙ্গবাসী।
অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, রাজনীতিবিদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও সংগঠক আবুল কাশেম। এর আগে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান।
এরপর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত বাজানো হয়। আয়োজকরা ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন আকাশ রহমানকে। অনুষ্ঠানের শুরুতে বক্তারা আকাশ রহমানের বর্নাঢ্য ক্যারিয়ার নিয়ে আলোচনা করেন।
আকাশ রহমানে নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা ছিলো রিয়েলটর ও কমিউনিটির প্রিয় মুখ ফখরুল ইসলাম দেলোয়ার ও মোহাম্মদ কবিরের কন্ঠে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের দুই চৌকষ কর্মকর্তা জামিল সারওয়ার ও এরশাদ সিদ্দিকী। তাঁদের উচ্ছ্বাস ছিলো আকাশ রহমানকে নিয়ে।
কঠোর পরিশ্রমে সাফল্য ধরা দেবেই। তাইতো সবার উচিৎ সৎভাবে থেকে নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে সাফল্য তুলে নেয়া। কঠোর পরিশ্রমেই সাফল্য আসবে বলে মনে করছেন বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ সাইদ ও রিয়েলটর সারওয়ার খান বাবু।
আকাশ রহমানের ব্যাক্তি জীবন ও কর্মজীবন নিয়ে অল্প কথায় দারুনভাবে প্রশংসা ঝড়ে পড়লো তাঁর সহধর্মীনি ও আশা হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট এশা রহমানের কন্ঠে।
যুক্তরাষ্ট্রে এসে নিজের কঠোর এবং লড়াকু জীবনের গল্প শোনান আমন্ত্রিত অতিথিদের। সবাইকে জীবন নিয়ে গঠনমূলক পরামর্শ দেন তিনি। অনুষ্ঠানের শেষ মুহুর্তে আকাশ রহমানকে ক্রেস্ট উপহার দেন আয়োজকরা। সব শেষে বক্তব্য দেন অনুষ্ঠানের সভাপতি এটিএম কামাল পাশা।
সামনের দিনগুলোতে অন্য কেউ এমন সাফল্য দিয়ে কমিউনিটির মুখ উজ্জল করবে বলে প্রত্যাশা আমন্ত্রিত অতিথিদের। (প্রেস বিজ্ঞপ্তি)
Facebook Comments Box

Posted ৪:৪৩ পূর্বাহ্ণ | বুধবার, ২২ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com