সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফোবানা অ্যাওয়ার্ড পেলেন বীর মুক্তিযোদ্ধা ড.আবু জাফর মাহমুদ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   145 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ফোবানা অ্যাওয়ার্ড পেলেন বীর মুক্তিযোদ্ধা ড.আবু জাফর মাহমুদ

ফেডারেশন অব বাংলাদেশি এসোসিয়েশনস ইন নর্থ আমেরিকা’র ( ফোবানা) অ্যাওয়ার্ড পেলেন বীর মুক্তিযোদ্ধা স্যার ড. আবু জাফর মাহমুদ। গত সোমবার ১১ সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের গোল্ডেন এজ হোম কেয়ার অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন ফোবানার চেয়ারম্যান ও আজকাল সম্পাদক শাহ নেওয়াজ। কানাডার টরেন্টোতে অনুষ্টিত ফোবানা সম্মেলন ২০২৩ তাকে এই সন্মাননা প্রদান করে। জ্বনাব জাফর মাহমুদ স্বশরীরের সেখানে না যেতে পারায় নিউইয়র্কে প্রদান করা হয়। ফোবানা সম্মেলনে অ্যাওয়ার্ড প্রাপ্ত বাংলা ট্রাভেলসের কর্ণধার বেলাল আহমেদ ও শাহ ফাউন্ডেশনের প্রধান শাহ জে চৌধুরীকেও এ অনুষ্ঠানে অ্যাওয়ার্ড হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আজকাল পািত্রকার প্রধান সম্পাদক মনজুর আহমদ, ব্যবস্থাপনা সম্পাদক রানো নেওয়াজ, ফোবানা এক্সিকিউটিভ সেক্রেটারি কাজী আযম,মেয়রের এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, শো টাইম মিউজিকের আলমগীর খান আলম, আজকালের মাকের্টিং প্রধান আবু বকর সিদ্দিক ও সাংবাদিক মোস্তফা অনিক রাজ।


অ্যায়ার্ড পাবার পর আবু জাফর মাহমুদ বলেন, ফোবানা বিভক্তি বাংলাদেশিদের অনৈক্যের বার্তা পৌঁছে দেয় ভিন্ন জাতি গোষ্ঠীর কাছে। এটা আমাদেও জন্য সন্মানের নয়। ফোবানাকে ঐক্যবদ্ধ করাই এখন বাংলাদেশিদের অন্যতম দায়িত্ব। এ জন্য প্রয়োজনে আমি যেকোন অবদান রাখতে প্রস্তুত আছি। তিনি বলেন, জীবনে অনেক কিছু পেয়েছি। এতও কিছু এই জীবনে পাব কখনো ভাবি নি। জীবনের শেষ বেলায় সকল প্রাপ্তি বাংলাদেশ ও বাংলািেদশি কমিউনিটির জন্য উৎসর্গ করতে চাই। জীবনের সকল অর্জন দেবার জন্য আমি প্রস্তুত। প্রিয় বাংলাদেশের ভালো কিছু আপনারা সহসাই দেখবেন ইনশাল্লাহ্ ।


ফোবানা চেয়ারম্যান শাহ নেওয়াজ বলেন, আবু জাফর মাহমুদ আত্মীয়তা, ব্যবসা, কমিউনিটি ও চিন্তা চেতনায় আমাদের সাথে ওতোপ্রোতভাবে জড়িত। তার এগিয়ে যাওয়ায় আমরা গর্বিত। ফোবানাকে এগিয়ে নিতে আমরা তাকেও পাশে চাই। ফোবানার এক্সিকিউটিভ সেক্রেটারি কাজী আযম বলেন, ফোবানাকে ঐক্যবদ্ধ করার জন্য আমরা একটি ইউনিফিকেশন কমিটি করেছি। আশা করছি ২০২৫ সালেই একটি ঐক্যের বার্তা কমিউনিটির কাছে নিয়ে আসতে পারবো।

Facebook Comments Box

Posted ১১:১৫ অপরাহ্ণ | সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com