রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা ওয়াসার বিল পেমেন্টে প্রথম ‘নগদ’

অর্থনীতি ডেস্ক   |   শনিবার, ১৮ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   103 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ঢাকা ওয়াসার বিল পেমেন্টে প্রথম ‘নগদ’

২০২১-২২ অর্থবছরে ঢাকা ওয়াসার বিল কালেকশনে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছে নগদ লিমিটেড। সারা বছরের বিল কালেকশন সার্ভিসে নগদ’র অনবদ্য সেবার জন্য এই স্বীকৃতি দিয়েছে ঢাকা ওয়াসা।

রাজধানী ঢাকার একটি হোটেলে গতকাল বৃহস্পতিবার স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম নগদ’র হাতে এই পুরস্কার তুলে দেন।

এ সময় মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইবরাহিম ও ঢাকা ওয়াসার বোর্ড চেয়ারম্যান প্রকৌশলী ড. গোলাম মোস্তফা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও তাকসিম এ খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

নগদ’র পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং চিফ কমার্শিয়াল অফিসার মো. সিহাব উদ্দীন চৌধুরী।

তানভীর এ মিশুক বলেন বলেন, সাধারণ মানুষের জীবনকে ডিজিটাল প্ল্যাটফর্মে তুলে আনতে নগদ শুরু থেকেই পরিষেবার বিল প্রদান সহজসাধ্য কাজে পরিণত করেছে। এর ফলে যে কেউ যেকোনো সময় চাইলেই মোবাইল ফোনের মাত্র কয়েকটি বাটন চেপে বিল প্রদান সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন করতে পারেন। এতে আমাদের গ্রাহকদের মূল্যবান সময় যেমন বাঁচছে, তেমন অর্থও সাশ্রয় হচ্ছে। আমাদের সম্মানিত করার জন্য আমরা ঢাকা ওয়াসাকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, কোভিডের সময় মোবাইল ফোনের মাধ্যমে পরিষেবার বিল প্রদান অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে। এর পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে নগদ। ওয়াসার বিল প্রদানে নগদ’র শ্রেষ্ঠত্বও সেই সফলতার একটি স্মারক।

ঢাকা ওয়াসার বেশ কয়েকটি ক্যাটাগরির পুরস্কারের মধ্যে আরও বেশ কয়েকটি আর্থিক প্রতিষ্ঠান পুরস্কার অর্জন করেছে। এর মধ্যে ব্যাংক ও অন্যান্য এমএফএস প্রতিষ্ঠানও রয়েছে।

Facebook Comments Box

Posted ১০:৫৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com