বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিষেকে হৃদয়ের ফিফটি, সেঞ্চুরির পথে সাকিব

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ১৮ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   141 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অভিষেকে হৃদয়ের ফিফটি, সেঞ্চুরির পথে সাকিব

আইরিশদের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে চাপে পড়ে বাংলাদেশ। দলীয় ৮১ রানে হারায় তিন উইকেট। সেখান থেকে অভিজ্ঞ সাকিব এবং তরুণ তৌহিদ হৃদয়ের শতক ছাড়ানো জুটিতে ছুটছে বাংলাদেশ।

সিলেট স্টেডিয়ামে স্বাগতিকরা ৩৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১১ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা সাকিব ৯০ রানে ব্যাট করছেন। তার ব্যাট থেকে এসেছে নয়টি বাউন্ডারি। ওয়ানডে অভিষেক হওয়া হৃদয় ৫৪ রান করে খেলছেন। তাদের জুটিতে এসেছে ১২০ রান।

এর আগে ইনিংসের ইনিংসের শুরুতেই অধিনায়ক তামিম ইকবালকে হারায় স্বাগতিকরা। ৯ বলে ৩ রান করেন বাংলাদেশ অধিনায়ক। ১৫ রানে প্রথম উইকেট হারানো বাংলাদেশের হাল ধরেছেন নাজমুল হোসেন শান্ত ও ওপেনার লিটন দাস।

তবে দারুণ খেলতে থাকা লিটনের বিদায়ে ভাঙল এই জুটি। ক্যাম্ফারের বলে স্টার্লিংয়ের ক্যাচ হয়ে ফেরার আগে ৩১ বলে ২৬ রান করেন লিটন। তার বিদায়ে ভাঙে ৪২ বলে ৩৪ রানের জুটি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, ইয়াসির আলী, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

Facebook Comments Box

Posted ১০:৪৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com