বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অভিষেকে হৃদয়ের ফিফটি, সেঞ্চুরির পথে সাকিব

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ১৮ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   130 বার পঠিত

অভিষেকে হৃদয়ের ফিফটি, সেঞ্চুরির পথে সাকিব

আইরিশদের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে চাপে পড়ে বাংলাদেশ। দলীয় ৮১ রানে হারায় তিন উইকেট। সেখান থেকে অভিজ্ঞ সাকিব এবং তরুণ তৌহিদ হৃদয়ের শতক ছাড়ানো জুটিতে ছুটছে বাংলাদেশ।

সিলেট স্টেডিয়ামে স্বাগতিকরা ৩৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১১ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা সাকিব ৯০ রানে ব্যাট করছেন। তার ব্যাট থেকে এসেছে নয়টি বাউন্ডারি। ওয়ানডে অভিষেক হওয়া হৃদয় ৫৪ রান করে খেলছেন। তাদের জুটিতে এসেছে ১২০ রান।

এর আগে ইনিংসের ইনিংসের শুরুতেই অধিনায়ক তামিম ইকবালকে হারায় স্বাগতিকরা। ৯ বলে ৩ রান করেন বাংলাদেশ অধিনায়ক। ১৫ রানে প্রথম উইকেট হারানো বাংলাদেশের হাল ধরেছেন নাজমুল হোসেন শান্ত ও ওপেনার লিটন দাস।

তবে দারুণ খেলতে থাকা লিটনের বিদায়ে ভাঙল এই জুটি। ক্যাম্ফারের বলে স্টার্লিংয়ের ক্যাচ হয়ে ফেরার আগে ৩১ বলে ২৬ রান করেন লিটন। তার বিদায়ে ভাঙে ৪২ বলে ৩৪ রানের জুটি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, ইয়াসির আলী, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com