রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘কাজলরেখা’র ট্রেলারে কেমন ছিলেন মিথিলা-রাজ-মন্দিরারা

বিনোদন ডেস্ক   |   বুধবার, ২৭ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   25 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘কাজলরেখা’র ট্রেলারে কেমন ছিলেন মিথিলা-রাজ-মন্দিরারা

গেল ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিলো গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘কাজলরেখা’। ছবিটির মুক্তির তারিখ কয়েকবার পেছালো হয়েছিল। মাঝে সিনেমাটির লুক, টিজার ও গান আগেই প্রকাশ্যে আনা হয়েছিল। গত ডিসেম্বররে মুক্তির কথা থাকলেও সেসময় জানানো হয় ঈদে মুক্তির কথা। সেটাই হচ্ছে। এজন্য মঙ্গলবার রাতে ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে!

প্রায় আড়াই মিনিটের ট্রেলারে দারুণ একটি গল্প, সংলাপ আর গানের যে দুর্দান্ত আভাস দর্শক পেয়েছেন; তাতে অনেকেই ছবিটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এমনকি ট্রেলার মুক্তির পর জয়া আহসান, নওশাবাসহ অনেকে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেছেন। জানিয়েছেন নিজেদের ভালো লাগার কথা।

তারকাবহুল ‘কাজলরেখা’ সিনেমায় প্রধান চরিত্রে নবাগতা মন্দিরা চক্রবর্তী ছাড়াও তুমুল প্রশংসা পাচ্ছেন সাদিয়া আয়মান। এটি তারও প্রথম সিনেমা।এছাড়া শরিফুল রাজ, ইরেশ যাকের, মিথিলা, খায়রুল বাসারসহ অনেকে তারকা মুখকে নতুনভাবে দেখা গেছে ‘কাজলরেখা’র ট্রেলারে। যা নিয়ে আলাদা করে চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপ ও পেজে কথা বলছেন দর্শক।

মৈমনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত ‘কাজলরেখা’ দুই বছর ধরে ৫০ দিনে নেত্রকোনার দুর্গাপুর, খুলনা সুন্দরবন, কক্সবাজার, সিলেটের হাওড় ও রাজধানীর মিরপুরে শুটিং সম্পন্ন হয়েছে। নবীন প্রবীণ মিলিয়ে শতাধিক কলাকুশলী এতে যুক্ত আছেন।

গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা মানেই দারুণ সব গানের সমাহার! ‘কাজলরেখা’র ক্ষেত্রেও যে ব্যতিক্রম হচ্ছে না সেটা আগেই আঁচ পাওয়া গেছে! এরইমধ্যে প্রকাশিত একাধিক গান পেয়েছে প্রশংসা। তবে ট্রেলারে আরো দু’চারটি গানের যে আভাস পাওয়া গেছে, সেগুলো প্রকাশিত হলেও যে শ্রোতা দর্শকরা লুফে নিবে, সেটাও অনেকের মন্তব্যে বোঝা গেছে। সিনেমাটিকে নির্মাতা নিজেও ‘মিউজিক্যাল ফিল্ম’ হিসেবে আখ্যা দিয়েছেন!

নির্মাতা জানান, ‘ঈদে অনেকগুলো ছবি মুক্তি পাবে। ভালো কাজের প্রতিযোগিতা থাকাটা ইতিবাচক দিক। আর যে ছবির দম থাকবে সেই ছবি মানুষ দেখবে। বড় আয়োজন এর কাজলরেখা মুক্তির উপযুক্ত সময় হচ্ছে উৎসব। ঈদ ও বৈশাখ একসাথে আমরা পাচ্ছি। এ কারণে আমার কাছে মনে হয়েছে এই সময় ছবিটি মুক্তি দেয়া উচিত। সিনেমা নির্মাণ থেকে মুক্তি দেয়া সবকিছুই আমাদের এখানে চ্যালেঞ্জ। তাই আমি চ্যালেঞ্জ নিয়েছি, দেখা যাক ফলাফল কী আসে।

Facebook Comments Box

Posted ১:১১ অপরাহ্ণ | বুধবার, ২৭ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com